ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

বরগুনায় এককেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ

রগুনা সদর উপজেলায় ০১ (এক) কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ মাদক ব্যবসায়ী, এম. বালিয়াতলী ইউনিয়নের মৃত্যু আঃ কাদের এর ছেলে মোঃ হিরোন (৩০) কে আটক করা হয়। শুক্রবার ( ২৭ আগষ্ট ) জেলা গোয়েন্দা শাখার (ওসি) ডিবি আবিদুর রহমানের নেতৃত্বে এসআই সুশীল, এসআই জালাল, এসআই আলমগীর, সহ সঙ্গীয় ফোর্স বরগুনা সদর ইউনিয়ন ও এম. বালিয়াতলী ইউনিয়নে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। 


পুলিশ সূত্রে জানা যায়, বরগুনা সদর থানাধীন ৮নং বরগুনা সদর ইউনিয়নের হেউলিবুনিয়া, (পিন্টু মেম্বার বাড়ির পশ্চিম পাশে তিন রাস্তার মোরে) দশটা ত্রিশ মিনিটে ৫০০গ্রাম গাঁজা বিক্রি করার সময় মাদক ব্যাবসায়ী হিরোনকে আটক করেন। পরে মাদক ব্যাবসায়ীর তথ্য সূত্রে ১২টার দিকে এম.বালিয়াতলী ইউনিয়নের, ৬নং ওয়ার্ডের, শসাতলী গ্রামে (বেরিবাদের বাহির পাশে), তার নিজ বাড়িতে মুরগির ফার্মের পাটাতনে শুকানো অবস্থায় আরো ৫০০গ্রাম সহ মোট (এক কেজি) গাঁজা তার কাছ থেকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।  


এ ব্যাপারে বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ওসি) আবিদুর রহমান বলেন, অভিযুক্ত মাদক ব্যবসায়ীরা শসাতলী গ্রামের এম. বালিয়াতলী ইউনিয়নের বাসিন্দা। হিরোনের বিরুদ্ধে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে দুই স্থান থেকে এক কেজি গাঁজা সহ তাকে আটক করতে সক্ষম হই। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ads

Our Facebook Page